ফরিদপুরে মানবতার সেবায় ফ্রি কলেরা স্যালাইন বিতরন কর্মসূচি অনুষ্ঠিত

ফরিদপুরে মানবতার সেবায় ফ্রি কলেরা স্যালাইন বিতরন কর্মসূচি

Generic placeholder image
  Ashfak

ফরিদপুরে মানবতা সেবায় ফ্রি কলেরা স্যালাইন বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।আজ শনিবার ফরিদপুর সদর হাসপাতালে বাংলাদেশ কেমিস্ট এন্ড ড্রাগিস্ট এর ব্যবস্থাপনায় এবং ‌
ফরিদপুর জেলা আওয়ামী লীগের উদ্যোগে ‌ উক্ত কর্মসূচীর উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ‌ ফরিদপুর জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ আ,স,ম জাহাঙ্গীর চৌধুরী টিটো। বক্তব্য রাখেন ফরিদপুর  কেমিস্ট এ সমিতির সভাপতি মাজহারুল ইসলাম চঞ্চল।
এ সময় উপস্থিত ছিলেন ফরিদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এসএম ইসাহাক দপ্তর সম্পাদক আলী আশরাফ পিয়ার প্রচার সম্পাদক নিয়াজ জামান সজীব, পৌর আওয়ামী লীগের  আহবায়ক শাহিদ উদ্দিন আহমেদ যুগ্ম আহবায়ক নুরুল আমিন বাপ্পি , কেমিস্ট এন্ড ড্রাগিস্ট এর সহ-সভাপতি কবির হোসেন রনি, আমানুল্লাহ আমান, রবীন্দ্র মজুমদার ঝন্টু, সহ অন্যান্য ব্যক্তিবর্গ।
অনুষ্ঠানে মোট ১০০০ পিস কলেরা স্যালাইন হাসপাতাল কর্তৃপক্ষের নিকট তুলে দেয়া হয়।
অনুষ্ঠানের প্রধান অতিথির ভাষণে  শামীম হক বলেন আওয়ামী লীগ সবসময় মানুষের কল্যাণে কাজ করেছে, সব সময় মানুষের সুখে-দুখে  থেকেছে, তিনি সম্প্রতি  ডেঙ্গু রোগীদের চিকিৎসায় নিজস্ব অর্থায়নে ফ্রি স্যালাইনের ব্যবস্থা করেছেন। করোনা মহামারীতে ও 
খাদ্য সামগ্রী সহ বিভিন্ন ‌ কার্যক্রমের কথা উল্লেখ করেন।
তিনি ফরিদপুরে ‌ কলেরা রোগের জন্য বিনামূল্যে ১০০০ পিচ স্যালাইন প্রদান করেন। এবং পর্যায়ক্রমে এ তা আরো বাড়ানো হবে বলে ‌ অনুষ্ঠানে জানান।
এ সময় তিনি ঔষধ কোম্পানির  নীতি নির্ধারকদের সচেতন হবার আহ্বান জানান এবং ব্যবসায়িক মানসিকতার পরিহার করে সেবার মানসিকতা নিয়ে কাজ করার আহ্বান জানান।
পরে  উক্ত স্যালাইন হাসপাতাল কর্তৃপক্ষের নিকট হস্তান্তর করেন।
অনুষ্ঠান পরিচালনা করেন সমিতির সদস্য ডক্টর নাদিম হোসেন।

ফরিদপুর জেলা প্রতিনিধি

মন্তব্য করুন হিসাবে:

মন্তব্য করুন (0)